kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

উল্টে যাওয়া ট্রাকের নিচে ছিল শাহাদতের দেহ

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৫:১৭ | পড়া যাবে ২ মিনিটে



উল্টে যাওয়া ট্রাকের নিচে ছিল শাহাদতের দেহ

বগুড়ার শাজাহানপুরে ধানের তুষবোঝাই ট্রাক উল্টে পড়ে শাহাদত হোসেন (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শাহাদত হোসেন বগুড়ার ধুনট উপজেলার মাঠপাড়া গ্রামের আফসার আলীর ছেলে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার স্ট্যান্ডে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম নামে এক পিকআপচালক জানান, অতিরিক্ত উঁচু করে ধানের তুষবোঝাই একটি ট্রাক (বগুড়া-ড-১১-০৪৬৩) বগুড়ার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে একটি ঢাকাগামী যাত্রীবাহী বাস ওভারটেক করার সময় ট্রাকটিকে চাপ দেয়। এ সময় ট্রাকচালক সজোরে ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশার ওপর পড়ে। ট্রাকের ওপরে থাকা ৫-৭ জন শ্রমিক লাফ দিলে একজন তুষের বস্তার নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। তবে অটোরিকশার যাত্রী ও চালক অল্পের জন্য রক্ষা পায়।

ট্রাকে থাকা আব্দুল জলিল নামে একজন লেবার (শ্রমিক) জানান, বগুড়ার শেরপুর থেকে ধানের তুষ বোঝাই করে বগুড়া পেপার মিলে যাচ্ছিলেন। ট্রাক আনলোড করার জন্য শেরপুরের সাতজন শ্রমিক ট্রাকের বস্তার ওপর বসা ছিলেন। ট্রাকটি উল্টে যেতে ধরলে সবাই যে যার মতো লাফিয়ে পড়েন। অন্যদের কোনো ক্ষতি না হলেও শাহাদত হোসেন বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা