kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

গলায় জখম, লাশটা বস্তাবন্দি ছিল

চাঁদপুর প্রতিনিধি    

১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৬ | পড়া যাবে ২ মিনিটে



গলায় জখম, লাশটা বস্তাবন্দি ছিল

চাঁদপুর শহরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দৃর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার সকালে জেলা শহরের বিপনিবাগ এলাকা থেকে পুলিশ নারায়ণ ঘোষ নামে এই ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে। এদিকে নিহতের স্বজনরাও ধারণা করতে পারছেন না কেন এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়সহ পুলিশের একাধিক সংস্থার কর্মকর্তারা। হত্যাকাণ্ডের বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশের সিআইডি ও পিবিআইয়ের কর্মকর্তারা। 

নিহত নারায়ণ ঘোষের (৬২) বাসায় চলছে শোকের মাতম। হঠাৎ করে পরিবারের সদস্যকে হারিয়ে তাদের এই আহাজারি সান্ত্বনা দিয়েও কেউ থামাতে পারছে না। নিহতের স্বজনরা জানান, চাঁদপুর শহরের ঘোষপাড়ার বাসা থেকে বুধবার রাত ১০টায় বের হন নারায়ণ ঘোষ। অন্য সময় রাত ১২টার মধ্যে বাসায় ফিরলেও ওই রাতে আর বাসায় ফেরেননি তিনি। মধ্যরাতে পরিবারের সদস্যরা নারায়ণ ঘোষের মুঠোফোনে কল দিয়েও তা বন্ধ পান। কিন্তু পরের দিন আজ বৃহস্পতিবার সকালে শহরের বিপনিবাগ এলাকার একটি সেলুনের কিছুটা দূরে একটি বস্তাবন্দি লাশ পাওয়া যায়। পরে স্বজন এবং পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত নারায়ণ ঘোষের লাশ শনাক্ত করেন। নিহত নারায়ণ ঘোষ পেশায় মাঠা, দধি ও মিষ্টান্ন সামগ্রী সরবরাহকারী ছিলেন। স্ত্রী ছাড়াও তার এক মেয়ে এবং দুই ছেলে রয়েছে। 

নিহতের মেয়ে মিতা ঘোষ জানান, তাদের কোনো শত্রু নেই। কে বা কারা কি কারণে তার বাবাকে এভাবে হত্যা করেছে তাও ধারণা নেই। তবে ঘোষপাড়ার অনেকেই বলেছেন, মাঠা, দধি ও মিষ্টান্ন সামগ্রী শহরের বিভিন্ন দোকানে সরবরাহ করতেন নারায়ণ ঘোষ। দিনের শুরুতে এসব সরবরাহ করলেও রাতে বিক্রি হওয়া মালামালের টাকা নিয়ে বাসায় ফিরতেন তিনি। নিহতের স্বজন এবং এলাকাবাসী হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ মহীউদ্দিন জানান, কি কারণে এমন হত্যাকাণ্ড ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ। এই জন্য একাধিক সংস্থা তদন্ত কার্যক্রম শুরু করেছে। তিনি আশা করছেন, অল্প সময়ের মধ্যে হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার করতে সক্ষম হবেন। 

অন্যদিকে, সুরতহাল শেষে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। 



সাতদিনের সেরা