kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

আসমার শরীরে, বুলবুলির ভ্যানিটি ব্যাগে মিলল মাদক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১৬ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৫০ | পড়া যাবে ২ মিনিটে



আসমার শরীরে, বুলবুলির ভ্যানিটি ব্যাগে মিলল মাদক

শরীরে ও ভ্যানিটি ব্যাগে বিশেষভাবে মাদক পাচারের অভিযোগে আসমা বেওয়া (৬০) এবং বুলবুলি বেগম (৩৩) নামের দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। এ ঘটনায় ওই দুই নারীর নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) জেলার বিরামপুর পৌর শহরের পল্লবী মোড় পাকা রাস্তার ওপর থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের দেহ ও ভ্যানিটি ব্যাগ থেকে ১১ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ এমকেডিল নামের নতুন মাদক উদ্ধার করা হয়।

আসমা বেওয়া উপজেলার কসবা সাগরপুর গ্রামের কিয়ামউদ্দিনের স্ত্রী ও বুলবুলি বেগম (৩৩) একই গ্রামের সাহেব আলীর স্ত্রী। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের তথ্য বলছে, ‘বিরামপুর সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে দুই নারী বিরামপুর শহরে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শহরের পল্লবী মোড়ে অবস্থান নেয় পুলিশ। পরে ওই স্থানে দুই মহিলার গতিবিধি সন্দেহজনক হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে শরীরে ও ভ্যানিটি ব্যাগে বিশেষ কায়দায় রাখা ১১ বোতল ভারতীয় এমকেডিল নামের নতুন মাদক উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত বলেন, ‘মাদক পাচারের অভিযোগে দুই মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দেওয়া হয়েছে। আজ সকালে তাদের আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হবে।



সাতদিনের সেরা