kalerkantho

বুধবার । ৭ আশ্বিন ১৪২৮। ২২ সেপ্টেম্বর ২০২১। ১৪ সফর ১৪৪৩

ব্যাটারিচালিত অটোভ্যানে ট্রাকের ধাক্কা, কলেজছাত্রসহ নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি    

১৫ সেপ্টেম্বর, ২০২১ ১০:১২ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাটারিচালিত অটোভ্যানে ট্রাকের ধাক্কা, কলেজছাত্রসহ নিহত ২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ছাড়া  দুর্ঘটনায় আহত হয়েছেন দুইজন।

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে হাটিকুমরুল-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার শ্রীকোলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার সাইফুল ইসলামের ছেলে ও সরকারি আকবর আলী কলেজে অনার্স প্রথম বর্ষের ছাত্র রুবেল হোসেন (২২) এবং আখের উদ্দিনের ছেলে অটোভ্যানের চালক ফরজ আলী (৪৫)।

আহতরা হলেন একই মহল্লার ভ্যানচালক মাহমুদুল ইসলাম (৩৫) ও অটোভ্যানের যাত্রী কলেজছাত্র আবু হানিফ।

দুর্ঘটনার পর স্থানীয়রা প্রায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে সেখানে একটি ওভারপাস নির্মাণের দাবি জানায়। এ সময় মহাসড়কের উভয় পাশে শতশত যানবাহন আটকা পড়ে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী বলেন, সকালে শ্রীকোলা মোড় এলাকায় মহাসড়ক পার হচ্ছিল একটি ব্যাটারিচালিত অটোভ্যান। এ সময় পাবনাগামী একটি ট্রাক ভ্যানটিতে চাপা দিলে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এ সময় আহত হন ভ্যানের আরো দুই যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (১৫ সেপ্টেম্বর) মো. হুমায়ন কবির বলেন, 'ঈশ্বরদী ট্রান্সপোর্ট-এর কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পরই কাভার্ড ভ্যানের চালক ও হেলাপার পালিয়ে গেছেন। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি মামলা হয়েছে।' 



সাতদিনের সেরা