kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

লংগদুতে শিক্ষকদের আর্থিক অনুদান দিল জেলা পরিষদ

'আওয়ামী লীগই একমাত্র দল যারা মানুষের পাশে দাঁড়ায়'

লংগদু (রাঙামাটি) প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০২১ ২১:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



'আওয়ামী লীগই একমাত্র দল যারা মানুষের পাশে দাঁড়ায়'

রাঙামাটির লংগদু উপজেলায় কর্মরত ননএমপিও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের আর্থিক অনুদান প্রদান করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ। আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে দুই শতাধিক শিক্ষককে আর্থিক অনুদান প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীনের সভাপতিত্বে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য দীপংকর তালুকদার।

এ সময় প্রধান অতিথি বলেন, করোনার প্রভাবে সারা পৃথিবীর মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। শিক্ষকরাও তার বাইরে নন। গত দেড় বছরে অনেক বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে গেছে। সরকার নানাভাবে চেষ্টা করছে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে। আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। জনগণের সব প্রয়োজনে পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করছে শেখ হাসিনার সরকার। আওয়ামী লীগ সরকারে না থাকলেও মানুষের পাশে থেকে কাজ করে এবং সহযোগিতার হাত বাড়ায়। আওয়ামী লীগই একমাত্র রাজনৈতিক দল যারা সব সময় মানুষের পাশে দাঁড়ায়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসু প্রু চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, জেলা পরিষদ সদস্য আব্দুর রহিম প্রমূখ।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আছমা বেগম, সদস্য ঝরনা খীসা, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন, আওয়ামী লীগ নেতা ওয়াশিংটন চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে কভিড-১৯ এর প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত উপজেলার ৩৬টি ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠানের ২০৩ জন শিক্ষক এবং ১৪ জন কর্মচারীকে মোট দশ লাখ ছাপ্পান্ন হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।



সাতদিনের সেরা