kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

নালিতাবাড়ীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শেরপুর প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০২১ ২১:১৫ | পড়া যাবে ১ মিনিটে



নালিতাবাড়ীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শেরপুরে নালিতাবাড়ীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী পানিহাতা গ্রামে এ দুঘটনা ঘটে। নিহত দুই শিশু হলেন গ্রামের আসমত আলীর ছেলে মাসুম ও তার চাচাতো ভাই আকবর আলীর ছেলে আড়াই বছর বয়সী রাব্বী মিয়া।

নালিতাবাড়ীর রামচন্দ্রকুড়া-মন্ডালিয়াপাড়া ইউপি সদস্য আব্দুল জব্বার ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পানিহাটা দক্ষিণপাড়া গ্রামের আসমত আলীর ছেলে মাসুম ও তার সহোদর চাচাতো ভাই আকবর আলীর ছেলে রাব্বী বিকেলে বাড়ির পাশে খেলছিল। এ সময় সবার অগোচরে বাড়ি সংলগ্ন পুকুরের পানিতে পড়ে তারা মারা যায়। পরে স্থানীয়রা  তাদের মরদেহ পুকুরে ভাসতে দেখে। এ সময় আশপাশের লোকজন তাদেরকে পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।

নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদাল জানান, স্থানীয়ভাবে দুই শিশু পানিতে ডুবে মৃত্যুর সংবাদ জেনেছি। তাদের মরদেহ বিনাময়নাতদন্তে দাফন করার জন্য পারিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। অপমৃত্যু মামলা রেকর্ড করে এ  বিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণের প্রক্রিয়া চলছে। 



সাতদিনের সেরা