kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

দ্বিতীয় দফায় বলাৎকার করতে এসে ধরা লম্পট সেলিম

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

১২ সেপ্টেম্বর, ২০২১ ০১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



দ্বিতীয় দফায় বলাৎকার করতে এসে ধরা লম্পট সেলিম

বগুড়ার শাজাহানপুরে সাত বছর বয়সের এক শিশু বলাৎকারের শিকার হয়েছে। এ ঘটনায় সেলিম মিয়া (৩৫) নামে এক লম্পটকে গ্রেপ্তার করেছে পুলিশ। লম্পট সেলিম মিয়া উপজেলার চোপীনগর ইউনিয়নের কামারপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে। স্থানীয় একটি গরুর খামারে শ্রমিকের চাকরি করেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার চোপীনগর ইউনিয়নের শাহনগর পূর্বপাড়া গ্রামে। এ ঘটনায় শিশুপুত্রের মা শনিবার (১১ সেপ্টেম্বর) রাতে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেছেন।

শিশুপুত্রের মা জানান, তার স্বামী একজন রংমিস্ত্রি। কাজের প্রয়োজনে বেশির ভাগ সময় বাহিরেই থাকেন তিনি। শনিবার বেলা ৩টার দিকে তার শিশুপুত্র বাড়ির আঙ্গিনার বাহিরে টিউবওয়েল পাড়ে খেলাধুলা করছিল। এসময় আব্দুল আলিম নামে এক প্রতিবেশীর গরুর খামারের শ্রমিক সেলিম মিয়া শিশুপুত্রটিকে একা পেয়ে জোর করে বলাৎকারের চেষ্টা করে। শিশুপুত্রের চিৎকার শুনে শাশুড়ি ও তার জাসহ দৌড়ে ঘর থেকে বের হয়ে এসে সেলিম মিয়াকে হাতেনাতে ধরে ফেলেন।

তিনি আরো জানান, এর আগেও গত মাসের ২৫ তারিখে একবার তার শিশুপুত্রকে বলাৎকারের চেষ্টা করেছিল সেলিম মিয়া। সেসময় তেমন গুরুত্ব দেওয়া হয়নি।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হবে।



সাতদিনের সেরা