kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ফলোআপ

কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় কারাগারে আওয়ামী লীগ নেতা

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ    

১১ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় কারাগারে আওয়ামী লীগ নেতা

মানিকগঞ্জে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুলকে (৫০) গ্রেপ্তার করে থানা পুলিশ। আজ শনিবার সকালে তাকে জেলা নারী ও শিশু নির্যাতন দমন বিচারকের আদালতে উঠালে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

প্রাথমিকভাবে ঘটনার সত্যতা মেলার কারণে পুলিশের পক্ষ থেকে এ ঘটনায় কোনো রিমান্ড আবেদন করা হয়নি বলে থানা পুলিশ নিশ্চিত করেন। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় এক কলেজযাত্রীকে ধর্ষণ চেষ্টায় শিবালয় থানায় নকুলে বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০৩/ এর ৯(৪)খ ধারায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নিজেই। অভিযোগের ভিত্তিতে ওই সময়ই উপজেলার শিবালয় নতুন পাড়া নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি আওয়ামী লীগ নেতা নকুল শীল মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন। এতে তার একটি হাত ভেঙে যায়। হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি আসেন। এসময় প্রতিবেশী অসহায় এক কলেজছাত্রী প্রতিদিন তিনশত টাকার বিনিময়ে তার হাত ম্যাসেজ করে দিতেন। প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার দুপুরে হাত মেসেজ করে দিতে গেলে নকুল জোর করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন এবং ধর্ষণের চেষ্টা করেন। এসময় কলেজছাত্রীর চিৎকারে বাড়িতে অন্য ঘরে থাকা তার বউ এগিয়ে আসলে তাকে ছেড়ে দেন।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির কালের কণ্ঠকে বলেন, ‘এ ঘটনায় ভুক্তভোগী নিজেই শুক্রবার সন্ধ্যায় থানায় এসে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন। তাৎক্ষণিক তাকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার নারী ও শিশু নির্যাতন দমন বিচারকের আদালতে উঠানো হয়। এসময় বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।’



সাতদিনের সেরা