kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

ধুনটে সাজাপ্রাপ্ত ৮ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি    

১১ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



ধুনটে সাজাপ্রাপ্ত ৮ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে দুই বছরের সাজার আদেশপ্রাপ্ত ৮ মামলার পলাতক আসামি বিটুল সরকারকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। বিটুল সরকার উপজেলার আড়কাটিয়া গ্রামের জালাল উদ্দিন সরকারের ছেলে। আজ শনিবার দুপুর ১২টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

থানা সূত্রে জানা যায়, বিটুল সরকার এলাকার চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করতেন বিটুল। পুলিশ তাকে কয়েক দফা গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। কিন্তু আদালত থেকে জামিনে মুক্ত হয়ে ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। এ অবস্থায় ২০১০ সালে থেকে ২০২১ সালের জুলাই পর্যন্ত তার বিরুদ্ধে ধুনট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৮টি মামলা দায়ের হয়। 

এর মধ্যে একটি মাদক মামলায় ২০২১ সালের মার্চ মাসে বিটুল সরকারের দুই বছরের সাজার আদেশ দিয়েছে আদালত। সাজার আদেশ জানার পর পলাতক ছিল বিটুল সরকার। আজ শনিবার সকালে পরিবারের লোকজনের সাথে দেখা করতে গোপন তিনি বাড়ি যান। সংবাদ পেয়ে পুলিশ তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সাজার আদেশপ্রাপ্ত মাদক কারবারি বিটুল সরকারকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।         



সাতদিনের সেরা