kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

বোয়ালমারীতে অগ্নিকাণ্ডে মারা গেলেন বৃদ্ধা, পুড়ল গাভী

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০২১ ১৪:৫২ | পড়া যাবে ২ মিনিটে



বোয়ালমারীতে অগ্নিকাণ্ডে মারা গেলেন বৃদ্ধা, পুড়ল গাভী

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আগুনে পুড়ে ছিয়ারন নেছা (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যুর ঘটনা ঘটেছে। আগুনে এ সময় ওই বৃদ্ধার একটি গাভীও পুড়ে যায়। গতকাল শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার শেখর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের তেলজুড়ী গ্রামে এ ঘটনা ঘটে। ওই বৃদ্ধার দুই মেয়ে এক ছেলে রয়েছে।

আজ শনিবার সকালে ঘটনাস্থল ইউএনও মো. রেজাউল করিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রণব পান্ডে, ইউপি চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা ও ইউপি সদস্য ওবায়দুর রহমান পরিদর্শন করেছেন। এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা প্রশাসনের পক্ষে নগদ ১০ হাজার টাকা ও ২০ কেজি চাল দেওয়া হয়। 

বৃদ্ধার ভাই ছিরু তালুকদার জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার রান্না শেষ করে রাতের খাবার খেয়ে আমার বোন ঘুমিয়ে পড়েন। মনে হচ্ছে রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে বসতঘর ও গোয়ালঘরে আগুন ছড়িয়ে পড়ে। গভীর রাত হওয়ায় আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই ততক্ষণে সবকিছু পুড়ে শেষ হয়ে যায়। আর ছেলেমেয়েরা অন্য ঘরে ঘুমাচ্ছিল। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা বলেন, তেলজুড়ী গ্রামে আগুনে পুড়ে ছিয়ারন নেছা নামের এক বৃদ্ধা ও তার একটি গাভী মারা গেছে। 



সাতদিনের সেরা