kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

মর্মান্তিক! বরের হাতে কন্যাকে তুলে দিয়ে মৃত্যুর কোলে বাবা

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর    

১১ সেপ্টেম্বর, ২০২১ ১২:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



মর্মান্তিক! বরের হাতে কন্যাকে তুলে দিয়ে মৃত্যুর কোলে বাবা

রংপুরের বদরগঞ্জে মেয়ের বিয়ের অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আতিয়ার রহমান নামে (৪৬) নামে কনের বাবার মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে উপজেলার কালুপাড়া ইউনিয়নের উত্তর কালুপাড়া গ্রামে।

প্রতিবেশী ও থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে কালুপাড়া ইউনিয়নে আব্দুল গফফার ওরফে নামাজী মিয়ার নাতনী কনে আইরিন নাহারের সঙ্গে উপজেলার দামোদরপুর ইউনিয়নের প্রামাণিকপাড়ার সাজ্জাদ মিয়ার ছেলে বর রায়হানুর রহমানের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। বিয়ে শেষে বরযাত্রীদের মধ্যে মিষ্টি বিতরণের সময় কনের বাবা আতিয়ার রহমান একটি প্যাডেল স্টান্ডফ্যান হাত দিয়ে সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এতে বিয়ে বাড়িতে শোকের ছাড়া নেমে আসে। নিহত আতিয়ার রহমানের বাড়ি দামোদরপুর ইউনিয়নের প্রামাণিকপাড়া। তার বাবার নাম তবারক হোসেন। তার শ্বশুর আব্দুল গফফারের বাড়িতে মেয়ে আইরিন নাহারের ওই বিয়ের আয়োজন করা হয়েছিল।

এলাকাবাসী মোকছেদুল হক বলেন, ঘটনাটি মর্মান্তিক। দুইটি তার ছিদ্র হয়ে স্টান্ডফ্যানটি কারেন্ট হয়েছিল। কনের বাবা বুঝতে পারেননি। হাত দিয়ে সরাতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, স্বজনদের কারো প্রতি কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিরবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা