kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

শার্শার একটি বেসরকারি ক্লিনিক থেকে নবজাতক চুরি

বেনাপোল প্রতিনিধি    

১০ সেপ্টেম্বর, ২০২১ ০০:০৫ | পড়া যাবে ২ মিনিটে



শার্শার একটি বেসরকারি ক্লিনিক থেকে নবজাতক চুরি

যশোরের শার্শার একটি বেসরকারি ক্লিনিক থেকে নবজাতক চুরি হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার বেলা ২ টার দিকে উপজেলার নাভারণ বাজারের ‘নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার’ থেকে শিশুটি চুরি হয়। 

এ বিষয়ে নবজাতকের বাবা ঝিকরগাছা উপজেলার মধুখালী গ্রামের বাসিন্দা বিল্লাল হোসেন বলেন, আমার স্ত্রী রেক্সোনা খাতুনের প্রসব বেদনা উঠলে গত মঙ্গলবার দুপুরে নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। সেখানে রাত ৯টার দিকে সিজারিয়ানের মাধ্যমে একটা কন্যা সন্তানের জন্ম হয়। শিশুটিকে নিয়ে বেডে আসার পর অনেকেই তাকে নিয়ে আদর করছিল। মা ও মেয়ে সুস্থ ছিল। এরপর গতকাল বৃহস্পতিবার বেলা ২ টার পর থেকে শিশুটিকে আর পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাচ্ছি না।

নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের তত্বাবধায়ক আবু সাঈদ হিমন জানান, অস্ত্রোপচারের মাধ্যমে সুস্থ সন্তান জন্ম দেন রেক্সোনা খাতুন। শিশুটিকে আমরা তাদের হাতে তুলে দিই। গতকাল বৃহস্পতিবার দুপুর ২ টার সময় শুনেছি সন্তানটি পাওয়া যাচ্ছে না। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, বিষয়টি শুনে আমরা ঘটনাস্থলে এসেছি। জিজ্ঞাসাবাদ করছি। শিশুটি উদ্ধারে থানা ও জেলা গোয়েন্দা পুলিশ চেষ্টা করছে। এ রিপোট লেখা পযন্ত শিশুটিকে উদ্ধার করতে পারেনি পুলিশ।



সাতদিনের সেরা