kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

বোনের বাড়িতে এসে মাদরাসাছাত্রীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

৯ সেপ্টেম্বর, ২০২১ ২০:৪০ | পড়া যাবে ২ মিনিটে



বোনের বাড়িতে এসে মাদরাসাছাত্রীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা

ফরিদপুরের বোয়ালমারীতে বোনের বাড়ি বেড়াতে এসে লাশ হয়েছে মরিয়ম ওরফে ছোয়া (১১) নামের কওমী মাদরাসার এক ছাত্রী। আজ বৃহস্পতিবার উপজেলার সাতৈর ইউনিয়নের বেড়াদি গ্রামের পশ্চিমপাড়া থেকে ছাত্রীর লাশ বোনের বাড়ি থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। সে একই উপজেলার রূপাপাত ইউনিয়নের কুমড়াইল গ্রামের এনায়েত চৌধুরীর মেয়ে। এনায়েত চৌধুরীর চার মেয়ে ও এক ছেলের মধ্যে সে দ্বিতীয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মরিয়মের ভগ্নিপতি আরিফ শেখ সৌদি আরব প্রবাসী। প্রায় দেড় মাস আগে মরিয়ম বড় বোনের বাড়ি বেড়াদী গ্রামে আসে। সে গ্রামের একটি কওমী মাদরাসায় নতুন ভর্তি হয়ে পড়াশোনা করছিল।

এ ব্যাপারে সাতৈর ইউপি চেয়ারম্যান মো. মুজিবুর রহমান জানান, মরিয়ম বোনের বাড়িতে বেড়াতে এসে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি। পুলিশকে জানানোর পর লাশ উদ্ধার করে থানায় নিয়েছে।

লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপপরিদশর্ক উত্তম কুমার সেন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে দিকে বলেন, বিকেলে খবর পেয়ে মেয়েটির বোনের বসতঘরের সিলিং ফ্যানের অ্যাঙ্গেলের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদনে গলার বামপাশে আচড়ের দাগ পাওয়া গেছে। মেয়ের বাবা বাদী হয়ে অপমৃত্যুর মামলা করার প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা