kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

সাবেক প্রেমিককে পেতে প্রতিবেশীর সন্তান জিম্মি

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০২১ ২২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



সাবেক প্রেমিককে পেতে প্রতিবেশীর সন্তান জিম্মি

সাবেক প্রেমিককে পেতে প্রতিবেশীর শিশু সন্তানকে জিম্মি করলেন এক তরুণী। কুমিল্লার চান্দিনায় ঘটেছে এ ঘটনা। বরিশাল থেকে চান্দিনায় এসে ১০ মাস বসয়ী ওই শিশুকে অপহরণ করে নিয়ে যান ওই প্রেমিকা।

সোমবার (৬ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে। তবে গত মঙ্গলবার মাওয়া ফেরিঘাট থেকে অপহরণকারী ওই তরুণীকে আটক এবং শিশুটিকে উদ্ধার করেছে চান্দিনা থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বরিশালের ওই তরুণীর সঙ্গে এক সময় ওই শিশুর বাবার প্রেমের সম্পর্ক ছিল। ময়মনসিংহ থেকে এসে ওই প্রেমিক চান্দিনায় কৃষি শ্রমিকের কাজ নেন। সেখানেই এক তরুণীকে বিয়ে করে স্থায়ী হন। এই দম্পতির দুটি সন্তান রয়েছে। 

এদিকে সাবেক ওই প্রেমিকাও অন্যত্র বিয়ে করেন। তবে গত রবিবার তিনি সাবেক  প্রেমিকের সঙ্গে দেখা করতে আসেন। প্রেমিকের বাড়িতে ঠাঁই না পেয়ে কাছের একটি বাড়িতে নির্মাণ শ্রমিক এরশাদুল হকের স্ত্রীর কাছে অনুনয় করে আশ্রয় নেন। কিন্তু পরদিন এক ফাঁকে এরশাদুলের ছেলে আবু সাঈদকে (১০ মাস) নিয়ে উধাও হন ওই তরুণী। 
এরশাদ পরে ওই তরুণীকে ফোন করলে জানান, তার সাবেক প্রেমিককে তার হাতে তুলে দিলে তিনি এরশাদের ছেলেকে ফেরত দেবেন। পরে চান্দিনা থানা পুলিশকে বিষয়টি জানান এরশাদ।

চান্দিনা থানার এসআই গিয়াস উদ্দিন জানান, প্রযুক্তি ব্যবহার করে সোমবার সারা রাত ও মঙ্গলবার সারা দিন অভিযান চালিয়ে বিকেলে মাওয়া ফেরিঘাট এলাকা থেকে ওই তরুণীকে আটক করা হয়েছে। 

চান্দিনা থানার ওসি আরিফুর রহমান জানান, ‘আমরা শিশু আবু সাঈদকে তার পরিবারের কাছে হস্তান্তর করি। এ ঘটনায় শিশুটির বাবার করা মামলায় ওই তরুণীকে আদালতে পাঠানো হয়।’



সাতদিনের সেরা