kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

গফরগাঁওয়ে আলোচনাসভা, ক্রীড়া ও সাংস্কৃতিক উপকরণ বিতরণ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০২১ ২২:০৪ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে আলোচনাসভা, ক্রীড়া ও সাংস্কৃতিক উপকরণ বিতরণ

ময়মনসিংহের গফরগাঁওয়ে ‘শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা’ স্লোগানকে উপজীব্য করে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন কিশোর কিশোরী ক্লাব প্রকল্পের আওতায় ক্লাব ম্যানেজমেন্ট কমিটির (সিএমসি) আলোচনা সভা, ক্রীড়া ও সাংস্কৃতিক উপকরণ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই আয়োজন অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, মোস্তফা কামাল মনি, আক্তারুজ্জামান ঢালী, হাজী সাইফুল ইসলাম, তারিকুল ইসলাম রিয়েল, কিশোর কিশোরী ক্লাব প্রকল্পের জেলা ফিল্ড সুপার ভাইজার আছিয়া খানম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কালেদা আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম ভুইয়া, যুব উন্নয়ন কর্মকর্তা সারোয়ার সুলতান, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও কিশোর কিশোরী ক্লাবের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। পরে উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার কিশোর কিশোরী ক্লাবে কেরাম বোর্ড, হারমোনিয়া, তবলাসহ ক্রীড়া ও সাংস্কৃতিক উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল তার বক্তব্যে বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক কিশোর কিশোরী ক্লাব গঠন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী উদ্যোগ। দেশের কিশোর কিশোরীরা যাতে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে সুস্থ্য সুন্দর জীবন নিয়ে গড়ে উঠতে পারে সে জন্য সারা দেশে কিশোর কিশোরী ক্লাব গঠন প্রকল্প গ্রহণ করেছেন।



সাতদিনের সেরা