kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

ক্লোজআপ তারকা ছে‌লের আঘাতে মা আহত, মামলা

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০২১ ২১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ক্লোজআপ তারকা ছে‌লের আঘাতে মা আহত, মামলা

ক্লোজআপ তারকা সাজুর হামলার শিকার হয়ে তার মা রানীজান বেগম বাদী হ‌য়ে উলিপুর থানায় মামলা ক‌রে‌ছেন। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন থানার অফিসার ইনচার্জ ইম‌তিয়‌াজ ক‌বির।

মামলা ও স্থানীয় সূ‌ত্রে জানা ‌গে‌ছে, গত শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপু‌রে ক্লোজআপ তারকা সাজু তার পৈ‌ত্তিক সম্প‌ত্তির ভাগবা‌টোয়ারার জন‌্য তার মা রানীজ‌ান বেগম‌কে চাপ দি‌তে থা‌কেন। এক পর্যা‌য়ে মা ছে‌লের ম‌ধ্যে কথাকা‌টি হয়। এ সময় সাজু ক্ষিপ্ত হ‌য়ে লা‌ঠি দি‌য়ে তার মাকে বেধড়ক মার‌পিট শুরু ক‌রেন। মার‌পি‌টের একপর্যা‌য়ে তিনি মা‌টি‌তে লু‌ঠি‌য়ে প‌ড়েন। এতে ক্ষান্ত হন‌নি সাজু। প‌রে ঘর থে‌কে ধারা‌লো অস্ত্র বের ক‌রে তার মা‌কে কোপ মার‌লে লক্ষ‌্যভ্রষ্ট হ‌য়ে কপা‌লে লে‌গে গুরুতর জগম হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তা‌কে উদ্ধার ক‌রে উলিপুর হাসপাতা‌লে নি‌য়ে আসে। তার অবস্থার অবন‌তি হ‌লে কর্তব‌্যরত চি‌কিৎসক তা‌কে কু‌ড়িগ্রাম সদর হাসপাতা‌লে প্রেরণ ক‌রেন।

রানীজান বেগম বলেন, আমি সাজুর কঠিন শাস্তি চাই। ওর যেন জেল হয়। সে বারবার আমাকে অপমান করে আসছে। আমার ছোট ছেলে এবং সে শিল্পী বলে এতদিন কোনো অভিযোগ করিনি। আমি ওর শাস্তি চাই। 

নিজের মা‌য়ের ওপর হামলার অভিযোগে মামলা হ‌লেও সাজু তার ফেসবুক আইডিতে অসুস্থ মায়ের জন্য দোয়া চেয়ে পোস্ট দিয়েছেন। সোমবার (৬ সেপ্টেম্বর) ভোর রাতে দেওয়া পোস্টে সাজু লিখেন, আমার মা এর জন্য সবাই দোয়া করবেন প্লিজ।

সাজু আহমেদ ২০০৮ সালে রিয়ালিটি শো ক্লোজআপ ওয়ান তারকার দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন। তার বাড়ি উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নে। তি‌নি ওই ইউনিয়নের তেলিপাড়া গ্রা‌মে মৃত আজগর আলী ও রানীজান বেগমের পুত্র।

উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির ব‌লেন, প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আমরা সাজু‌কে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।



সাতদিনের সেরা