kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

পানিসম্পদ উপমন্ত্রী বলেছেন

‘প্রধানমন্ত্রী দেশের জনগণের সুরক্ষায় মায়ের ভূমিকা পালন করছেন’

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০২১ ২০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



‘প্রধানমন্ত্রী দেশের জনগণের সুরক্ষায় মায়ের ভূমিকা পালন করছেন’

শরীয়তপুর-২ আসনের এমপি, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশের জনগণের সুরক্ষায় মায়ের ভূমিকা পালন করছেন। সন্তানদের জন্য মা যা করেন তিনি জীবনের ঝুঁকি নিয়ে সেই কাজ করছেন’ আজ সোমবার (৬ সেপ্টেম্বর ) দুপুর ১২টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলা শহীদ মিনার চত্বরে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ কে এম এনামুল হক শামীম আরো বলেন, করোনা এখন নিম্নমুখী। দীর্ঘদিন পর ১২ তারিখ শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হচ্ছে। আমাদের সন্তানদের সুরক্ষার জন্য যা করা দরকার তাই করবেন। আমরা কাজ করছি প্রধানমন্ত্রীর নেতৃত্বে। বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ চেতনা নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। ওই বিএনপিরা গণঅভ্যুত্থান কথা বলে কিন্তু খালেদা জিয়াকে জেলে নিলে একটা বড় মিছিলও করতে পারল না বিএনপি। গণঅভ্যুত্থান করতে সাংগঠনিক শক্তি লাগে, মানুষের ভালোবাসা লাগে কিন্তু কোনোটাই বিএনপির নাই। বিএনপি মিথ্যা দিয়ে রাজনীতি করে, ইতিহাস বিকৃতি করে। জিয়াউর রহমান আর খালেদা জিয়ার রাজনীতি হলো মিথ্যার রাজনীতি, অপপ্রচারের রাজনীতি। সেই কারণেই ওই খুনি জিয়া ও খালেদা জিয়ার দলের প্রতি বাংলাদেশের মানুষের আস্থা নাই। আওয়ামী লীগকে গণঅভ্যুত্থান ভয় দেখিয়ে লাভ নাই। জনগণ সব সময় আওয়ামী লীগের সাথে ছিল, আওয়ামী লীগের সাথেই থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি খোকা ছাবেদুর রহমান খোকা শিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধ ফজলুল হক, নড়িয়া উপজেলার নির্বাহী অফিসার রাশেদউজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানের পর উপমন্ত্রী নড়িয়া সরকারি কলেজের মুজিব কর্নার ও রাস্তার কাজের উদ্বোধন করেন, পদ্মা নদীর ডানতীর রক্ষ প্রকল্পের কাজ পরিদর্শন করেন এবং ঘড়িষার ইউপির সাবেক চেয়ারম্যান সদ্য প্রয়াত মরহুম লুৎফর রহমান কবর জিয়ারত করেন।



সাতদিনের সেরা