kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

বিয়ের প্রলোভনে তালাকপ্রাপ্তা নারীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০২১ ২৩:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের প্রলোভনে তালাকপ্রাপ্তা নারীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে তালাকপ্রাপ্তা এক নারীকে (২৬) ধর্ষণের অভিযোগে ইকবাল হোসেন মানিক (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৫ সেপ্টেম্বর) বিকালে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মানিক উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের বহরপুর কোব্বাতের বাড়ির মৃত আবুল মিয়ার ছেলে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বারৈয়াঢালার এক তালাকপ্রাপ্তা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে একই এলাকার বাসিন্দা মানিক। গত ৮ আগস্ট মানিক তাকে উপজেলার বাঁশবাড়িয়ার এম এম জুট মিল এলাকার একটি বাসাতে নিয়ে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে ধর্ষণ করে। এছাড়া একই আশ্বাস দিয়ে ওই নারীর সঙ্গে প্রতারণা করে তার পূর্বের স্বামীর দেওয়া তালাকের ৩ লাখ টাকাও আত্মসাৎ করে সে। কিন্তু এরপর তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

এ ঘটনায় রবিবার দুপুরে ভুক্তভোগী নারী বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত মানিককে গ্রেপ্তার করে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করলে আমরা অভিযুক্ত ধর্ষক মানিককে বহরপুর সাগর উপকূল এলাকা থেকে গ্রেপ্তার করেছি।



সাতদিনের সেরা