kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

বুড়িমারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০২১ ১০:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



বুড়িমারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ট্রাকচাপায় এক পথচারী নিহত হয়েছেন। গতকাল শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলার বুড়িমারী ইউনিয়নের বাঁশকল-কামারেরহাট-পাটগ্রাম আঞ্চলিক সড়কের উফারমারা সোনারভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম তোবারক হোসেন মন্ডল (৬৫)। তিনি বুড়িমারী ইউনিয়নের উফারমারা সোনারভিটা গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় নিকটস্থ বুড়িমারী বাজার থেকে বাড়ি ফেরার পথে বুড়িমারী ইউনিয়নের বাঁশকল-কামারেরহাট-পাটগ্রাম আঞ্চলিক সড়কের উফারমারা সোনারভিটা এলাকায় একটি খালি তাকে ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন।

বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত বলেন, খালি ট্রাকটির পেছনের চাকায় পিষ্ট হন তোবারক হোসেন মন্ডল। ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহতের লাশ জানাজা ও দাফনের জন্য থানা পুলিশের নিকট থেকে তার ছেলে গ্রহণ করেছেন। 

এ বিষয়ে পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ঘাতক ট্রাকটি থানা পুলিশ আটক করেছে। নিহত ব্যক্তির স্বজনেরা কোনো মামলা বা অভিযোগ করবেন না জানিয়ে লাশ চেয়েছেন। জানাজা ও দাফনের জন্য লাশ নিহত ব্যক্তির ছেলের নিকট হস্তান্তর করা হয়েছে।  



সাতদিনের সেরা