kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

কনেপক্ষ নিয়ে বাস উল্টে পানিতে, আহত ২০

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০২১ ২১:২২ | পড়া যাবে ২ মিনিটে



কনেপক্ষ নিয়ে বাস উল্টে পানিতে, আহত ২০

শুক্রবার বিয়ে সম্পন্ন হয়। আজ শনিবার ছিল বউভাত। সেই অনুষ্ঠানে কনে পক্ষের লোকজন যোগ দেয়। বিকেলে বাসে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। এতে ২০ জন আহত হন। তাড়াশ-সলঙ্গা আঞ্চলিক সড়কের বনবাড়িয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাড়াশ ফায়ার সার্ভিস পানিতে ডুবে যাওয়া বাস যাত্রীদের উদ্ধার করে। তাদেরকে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা জানান, শুক্রবার (৩ সেপ্টেম্বর) তাড়াশ উপজেলার সেরাজপুর গ্রামের মাহবুর রহমানের মেয়ে মুন্নি (২০) সঙ্গে পার্শ্ববর্তী উল্লাপাড়া উপজেলার উধূনিয়া গ্রামের আরিফুর রহমান আরিফের (২৪) সাথে বিয়ে হয়। আজ সকালে কনে পক্ষের লোকজন একটি বাস নিয়ে বরের বাড়িতে বৌভাতে অংশ নেয়। বিকেল আনুমানিক ৫টার দিকে তারা বাড়িতে ফেরার পথে সলঙ্গা থানার বনবাড়িয়া নামক স্থানে হঠাৎ বাসটি উল্টে পানিতে পরে যায়।

এ সময় স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়। পরে তাড়াশ ফায়ার সার্ভিস গিয়ে তাদেরকে উদ্ধার করে। আহত নারী ও শিশুসহ ২০ জনকে তাড়াশ, হাটিকুমরুল ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছায় এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে দমকল বাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে।



সাতদিনের সেরা