kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

আহত ব্যক্তিকে নিজের গাড়িতে করে হাসপাতালে নিলেন এসপি

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

৪ সেপ্টেম্বর, ২০২১ ২০:০৯ | পড়া যাবে ২ মিনিটে



আহত ব্যক্তিকে নিজের গাড়িতে করে হাসপাতালে নিলেন এসপি

সড়ক দুর্ঘটনায় আহত এক ব্যক্তিকে রাস্তা থেকে তুলে নিজের গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দিয়েছেন মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান। জেলা পুলিশের সর্বোচ্চ কর্মকর্তার এমন মানবিক আচরণের প্রশংসা করেছেন স্থানীয়রা।

আজ শনিবার বেলা ১১টার দিকে পাটুরিয়া ফেরিঘাট থেকে মানিকগঞ্জ জেলা শহরে ফিরছিলেন পুলিশ সুপার গোলাম আজাদ খান। এ সময় ঘাটের অদূরে সড়ক দুর্ঘটনায় আহত এক মোটরসাইকেল আরোহীকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন তিনি। এরপর গাড়ি থামিয়ে আহত ব্যক্তিকে কোলে করে নিজেই গাড়িতে তোলেন। বডিগার্ডকে নামিয়ে রেখে তার আসনে বসিয়ে তাকে পৌঁছে দেন শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা ও শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর। পরে তারা হাসপাতালের জরুরি বিভাগে আহত ব্যক্তির চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন।

মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান কালের কণ্ঠকে বলেন, আমার সামনে একজন মানুষ দুর্ঘটনায় আহত হয়ে কাতরাচ্ছেন, তাকে তো হাসপাতালে পৌঁছে দিয়ে চিকিৎসা করানো আমার দায়িত্ব। জেলার পুলিশ সুপার হিসাবে শুধু নয়, একজন মানুষ হিসাবেও তো এই কাজটিই করা উচিত।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, এসপি স্যারের এমন মানবিক কাজের জন্য স্থানীয় লোকজনের সবার মুখে প্রশংসায় ভাসছেন। পুলিশের বড় কর্মকর্তার এমন কাজের জন্য শুধু মানুষ হিসেবে না পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।



সাতদিনের সেরা