kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

যাত্রীর বিস্কুট খেয়ে অজ্ঞান চালক, অতঃপর...

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

৪ সেপ্টেম্বর, ২০২১ ১৯:০৮ | পড়া যাবে ২ মিনিটে



যাত্রীর বিস্কুট খেয়ে অজ্ঞান চালক, অতঃপর...

আটক সোহরাব মিয়া।

ইজিবাইক করে দুই যাত্রী এসে দাঁড়ায় উপজেলা পরিষদের সামনে। এ সময় বিস্কুট খেতে খেতে চালক অজ্ঞান। তখনই দুই যাত্রী অচেতন চালককে নিচে নামিয়ে ইজিবাইক নিয়ে উধাও হওয়ার উপক্রম। তবে স্থানীয়রা দেখে ফেলায় ভেস্তে গেল প্ল্যান। অটোরিকশা ছিনতাইয়ের সময় ধাওয়া করে এক যাত্রীকে আটক করে স্থানীয়রা।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে এসে দাঁড়ায় একটি ইজিবাইক। এ সময় বেশ কয়েকজন লোক দেখতে পায় দুজন লোক ইজিবাইক চালককে অচেতন অবস্থায় নিচে নামিয়ে তাড়াহুড়া করে ইজিবাইকটি নিয়ে যেতে চাচ্ছে। ঘটনাটি বুঝতে পেরে কয়েকজন কাছে গেলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের মধ্যে একজনকে ধাওয়া করে আটক করে স্থানীয়রা।

পরে দেখা যায় ইজিবাইকের সিটের মধ্যে বিস্কুটের প্যাকেট ও পানি ভর্তি বোতল রয়েছে। তাই ধারণা করা হয়, ঘুমের ওষুধ মিশিয়ে ওই বিস্কুট খাওয়ানো হয়েছিল ইজিবাইক চালককে। আটককৃতকে মারধরের এক পর্যায়ে এর সত্যতাও স্বীকার করেন তিনি।

আটককৃত সোহরাব মিয়া (৩৫) কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার করগাঁও বাজারহাটি গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। পালিয়ে যাওয়া ব্যক্তির নাম হানিফ মিয়া বলে জানান তিনি।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদির মিয়া জানান,অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর কে কে জড়িত তা চিহ্নিত করে তাদেরকে আটক করা হবে।



সাতদিনের সেরা