kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

বরিশালে সড়কে প্রাণ গেল দুজ‌নের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল   

৩ সেপ্টেম্বর, ২০২১ ২২:৩২ | পড়া যাবে ২ মিনিটে



বরিশালে সড়কে প্রাণ গেল দুজ‌নের

ব‌রিশা‌লে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের। বরিশাল-ঢাকা মহাসড়কের নগরীর কাশীপুর এবং সদর উপজেলার সাহেবেরহাট এলাকায় আজ শুক্রবার এই দুর্ঘটনা ঘ‌টে। 

নিহ‌তরা হ‌লেন, নগরীর পলাশপুর এলাকার আব্দুল জব্বারের স্ত্রী জয়নব বিবি এবং সদর উপজেলার সাহেবেরহাট এলাকার মোটরসাইকেল চালক মো. প্রিন্স। সে সীমারকাঠী গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, তা‌দের লাশ ম‌র্গে র‌য়ে‌ছে।

প্রত্যক্ষদশীরা জানান, শুক্রবার সন্ধ্যায় নগরীর কাশিপুর বাঁশতলা এলাকায় চলন্ত মাহেন্দ্র আলফা থেকে সিটকে পড়েন জয়নব বিবি। আশংকাজনক অবস্থায় তাকে শের-ই বাংলা মেডিক্যালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জয়নব বিবিকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার বিকেলে সদর উপজেলার সাহেবেরহাট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মো. প্রিন্স (১৬) নিহত হয়। সে বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানাধীন সীমারকাঠী গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে।

বন্দর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, প্রিন্স মোটরসাইকেল চালিয়ে নিজ বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে প্রিন্স সড়কে সিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা প্রিন্সকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



সাতদিনের সেরা