kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

মাদকে বাধা দেওয়ায় হামলা: মারা গেলেন সেই জয়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি    

৩ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



মাদকে বাধা দেওয়ায় হামলা: মারা গেলেন সেই জয়

জয় সাহা (২০)। ছবি: সংগৃহীত

মাদক বিক্রিতে বাধা দেওয়ায় হামলার শিকার ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পাইকপাড়ার সেই যুবক জয় সাহা (২০) মারা গেছেন।

হামলার ছয় দিনের মাথায় গতকাল বৃহস্পতিবার (২ আগস্ট) দুপুরে ঢাকার একটি বেসরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত জয় সাহা পৌর এলাকার পাইকপাড়ার লিটন সাহার ছেলে।

এদিকে, হামলার ঘটনার পাঁচ দিনের মাথায় গত মঙ্গলবার (৩১ আগস্ট) রাতে সদর থানায় মামলা হয়। জয় সাহার  কাকা টিটু কুমার সাহা মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, অসামাজিক কার্যকলাপ, মাদক সেবন ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকা এলাকার কয়েকজন যুবককে প্রায়ই বাধা দিতেন জয়। ওই ঘটনার জের ধরে গত ২৭ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হিমেল, ফাহিম, সাগর, দীপ, বিবেক, হরিসহ সাত-আটজন মিলে জয় সাহার ওপর হামলা চালান। গুরুতর অবস্থায় প্রথমে তাঁকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা  দেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে জয়কে ঢাকায় পাঠানো হয়।

গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে ঢাকার একটি হাসপাতালে মারা যান জয়। ওই ঘটনায় জয়ের কাকা টিটু সাহা থানায় অভিযোগ দিলেও পুলিশ মামলা নেয়নি। একপর্যায়ে গত বুধবার (১ সেপ্টেম্বর) রাতে পুলিশ মামলাটি নথিভুক্ত করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, 'এ ঘটনায় মামলার চার নম্বর আসামি দীপকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।'  



সাতদিনের সেরা