kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

ফুলপুরে গৃহবধূর আত্মহনন, অভিযোগ স্বামী-শাশুড়ি-ননদের বিরুদ্ধে

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০২১ ২১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ফুলপুরে গৃহবধূর আত্মহনন, অভিযোগ স্বামী-শাশুড়ি-ননদের বিরুদ্ধে

ময়মনসিংহের ফুলপুরে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতন সইতে না পেরে জোসনারা খাতুন (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত গৃহবধূ ফুলপুরের পারতলা গ্রামের আব্দুর রশীদের মেয়ে।

জানা যায়, কয়েক বছর আগে তার পারিবারিকভাবে বিয়ে হয় তারাকান্দার কাকনী ইউনিয়নের পুঙ্গাই গ্রামের আব্দুল জলিলের পুত্র মোস্ত মিয়ার সাথে। বিয়ের পর বিভিন্ন কারণে নির্যাতন চালানো হতো তার ওপর। কিছুদিন আগেও শাশুড়ি, দেবর ও ননদ মিলে তাকে মারধর করেন বলে শোনা যায়। এতে তিনি গুরতর আহত হন। স্বামী মোস্ত মিয়া বাড়িতে ফিরলে তাকে সব জানান তিনি। এতে স্বামী তাকে আরো পিটুনি দেন। গত মঙ্গলবার দুপুরে বাবার বাড়িতে গিয়ে কীটনাশক পান করেন তিনি। ফুলফুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা যান তিনি।

নিহতের মা জানান, আমার মেয়েকে যৌতুকের জন্য ও সামান্য কিছু নিয়ে কথা কাটাকাটি হলেই মারপিট করত জামাই ও তার বাড়ির লোকজন। এ নির্মম নির্যাতন সইতে না পেরে ও আত্মহত্যা করেছে।

ফুলপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, পারিবারিক কলহের জেরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। এ বিষয়ে ফুলপুর  থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।  



সাতদিনের সেরা