kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

অস্ত্র মামলায় ২২ ঘণ্টায় চার্জশিট

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



অস্ত্র মামলায় ২২ ঘণ্টায় চার্জশিট

ফরিদপুরের বোয়ালমারী থানা পুলিশ একটি অস্ত্র মামলার তদন্ত শেষ করে ২২ ঘণ্টায় আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে। আজ বৃহস্পতিবার ফরিদপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের অধীন বোয়ালমারীর সাত নম্বর আমলি আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা।

মামলা সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকালে বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামে বিশেষ অভিযান চালায় পুলিশ। এ সময় গ্রামের মো. ছোবহান শেখের বাড়ির গোয়াল ঘরের সিলিংয়ের ওপর থেকে পাঁচটি সড়কি, দুটি টেঁটা, চারটি টিনের ব্যারেলের ঢাল ও একটি ছ্যানদা উদ্ধার করে। বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. কামরুল ইসলাম বাদী হয়ে দেশীয় অস্ত্র উদ্ধারের ঘটনায় বুধবার দিবাগত রাতেই থানায় অস্ত্র আইনে একটি মামলা করেন। পুলিশ মামলার দুই আসামি মো. ছোবহান শেখ (৬৭) ও তার ছেলে মো. রাকিব শেখকে (২৩) থেকে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো. মোক্তার হোসেন জানান, মামলা দায়েরের মাত্র ২২ ঘণ্টার মধ্যে তদন্ত শেষ করে প্রয়োজনীয় সাক্ষ্য প্রমাণসহ উল্লেখিত দুই আসামির বিরুদ্ধে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তরুণ বাছাড়ের আদালতে আজ বৃহস্পতিবার এ অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে আসামিদের জেলহাজতে পাঠানো হয়।



সাতদিনের সেরা