kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

শেষ রক্ষা হলো না গরু চোরের!

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



শেষ রক্ষা হলো না গরু চোরের!

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় গরু চুরি করে ট্রাকে পালানোর সময় ব্রিজের রেলিংয়ের সাথে সজোরে ধাক্কা রেখে আগুন ধরে যায় ট্রাকটিতে। এ ঘটনায় চোরাই গরু এবং ট্রাক ফেলে পালিয়ে যায় চোরের সংঘবদ্ধ দল।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার সাতৈর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কাদিরদী খালপাড় এলাকা থেকে পুলিশ চোরাই গরু ও পরিত্যক্ত ট্রাক উদ্ধার করেছে।

থানা ও এলাকা থেকে সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার কাদিরদী গ্রামের খালপাড় এলাকায় পুটিগাড়িয়া বিলে একটি গ্রামীণ ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে ট্রাকটিতে আগুন ধরে যায়। আশপাশের লোকজন ফজরের নামাজ পড়তে বের হয়ে আনুমানিক ভোর ৫টার দিকে ওই স্থানে ট্রাকটিতে আগুন জ্বলতে দেখে। পরে পুলিশ সকালে গিয়ে গরুটিকে জীবন্ত উদ্ধার করে।

এ ব্যাপারে সাতৈর ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কাদিরদী গ্রামের মো. ফারুক চৌধুরী জানান, উদ্ধার হওয়া গাভীটির এখন পর্যন্ত কেউ মালিকানা দাবি করেননি। ট্রাকটিতে আগুন ধরে গেলে গরুটি ট্রাক থেকে নামার জন্য ছোটাছুটি করে সামান্য আহত হয়েছে। গাভীটির আনুমানিক মূল্য প্রায় এক লাখ টাকা।

বৃহস্পতিবার বিকেলে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. ইব্রাহিম পাটোয়ারী কালের কণ্ঠকে জানান, ট্রাকটির চালক সম্ভবত চোখে ঘুম নিয়ে গাড়ি চালাচ্ছিলেন। এ সময় ব্রিজের রেলিংয়ে সজোরে ধাক্কা লাগায় গাড়ির নম্বরপ্লেট বিহীন টাটা কম্পানর সাদা রঙয়ের দুই টন ধারণক্ষমতার ট্রাকটি আগুনে পুড়ে বড়ি ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই। ট্রাকটি চেইন-পুলি দিয়ে তুলে থানায় আনার ব্যবস্থা করা হয়েছে। উদ্ধার হওয়া চোরাই গাভীটি থানায় রেখে খড়, ভুসি কিনে খাওয়াতে হচ্ছে। ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে গাভীটির ছবিসহ পোস্ট দিয়ে মালিক খোঁজার চেষ্টা চলছে।



সাতদিনের সেরা