kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

গাঁজাসহ গ্রেপ্তার আওয়ামী লীগ নেতার ছেলে ও তার সহযোগী

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০২১ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



গাঁজাসহ গ্রেপ্তার আওয়ামী লীগ নেতার ছেলে ও তার সহযোগী

বগুড়ার শেরপুরে অভিযান চালিয়ে গাঁজাসহ আওয়ামী লীগ নেতার ছেলে ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বগুড়ায় আদালতে পাঠানো হয়। 

এর আগে গত বুধবার (০১সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজারস্থ হাজী সুপার মার্কেট সংলগ্ন সড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- উপজেলার ভবানীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম রব্বানীর ছেলে রাশেদুল ইসলাম রুবেল (৩০) ও তার সহযোগী একই ইউনিয়নের গোমরতা গ্রামের নিরঞ্জন সিংয়ের ছেলে শ্রী নয়ন চন্দ্র সিং (৩৫)।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতরা মাদক বিক্রেতা ও সেবনকারী। তারা মির্জাপুর বাজার এলাকায় রকমারী মাদকদ্রব্য বিক্রি করছে, এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মাদকদ্রব্য অন্যত্র সরিয়ে ফেললেও তাদের হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। এসময় মাদক বিক্রেতা রাশেদুল ইসলামের নিকট থেকে পঞ্চাশ গ্রাম ও নয়ন শিংয়ের নিকট থেকে চল্লিশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।



সাতদিনের সেরা