kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

নারায়ণগঞ্জ জেলা কারাগারের পাশে ভয়াবহ আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৩০ আগস্ট, ২০২১ ০০:১০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জ জেলা কারাগারের পাশে ভয়াবহ আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

নারায়ণগঞ্জ জেলা কারাগারের পাশে কয়েকটি পলিথিন ও জুটের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ব্যবসায়ীদের ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও কেউ হতাহত হয়নি। তবে আতংকে ছিলেন কারাগার সংলগ্ন মার্স সিএনজি পাম্পের মালিকপক্ষ। 

রবিবার (২৯ আগস্ট) রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের হাজিগঞ্জ ও মন্ডলপাড়ার ৪টি ইউনিট ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কারাগারের দক্ষিণ পাশের দেয়ালের কাছে ও মার্স সিএনজি পাম্পের পেছনে বাশের বেড়া ও টিনের চাল দিয়ে তৈরি রুবেল ও সোহেলের পলিথিনের গোডাউন এবং মনু মিয়া, কালু মিয়া, জনিসহ ৫/৬ জনের জুটের গোডাউন দিয়ে ব্যবসা করেন। রাত ৯টায় হঠাৎ তাদের কোনো এক গোডাউন থেকে ধাউ ধাউ করে আগুন জ্বলে উঠে। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা প্রায় কয়েক শ ফুট উচুতে উঠে আতংকের সৃষ্টি করে। ওই সময় আশপাশ থাকা সকল লোকজন দ্রুত দূরে সরে যায়। আগুনে প্রায় ৫/৬ জন ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হয়েছে। তাদের গোডাউনের ছাই ছাড়া কিছুই নেই। তবে ক্ষতিগ্রস্ত কাউকেই আশপাশে পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, ৪টি ইউনিট দিয়ে ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। অগ্নিকাণ্ডের পাশে কারাগার ও সিএনজি পাম্পের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে সকলেই আতংকে ছিলেন। আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানতে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে।



সাতদিনের সেরা