kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

লঞ্চের কেবিন থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কেরানীগঞ্জ ( ঢাকা) প্রতিনিধি   

২৯ আগস্ট, ২০২১ ২০:১৯ | পড়া যাবে ২ মিনিটে



লঞ্চের কেবিন থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় বরিশাল থেকে ছেড়ে আসা এমভি পারাবত ১২ লঞ্চের একটি কেবিন থেকে অজ্ঞাত (৩৫) এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সদরঘাট নৌ-পুলিশ। বরিশাল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা লঞ্চটি সকালে সদরঘাট টার্মিনালে ভিড়লে সকল যাত্রী নেমে যাওয়ার পর লঞ্চের কেবিন বয় কেবিন পরিষ্কার করতে গেলে জানালা দিয়ে নারীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে লঞ্চ কর্তৃপক্ষকে জানায়। পরে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে সকাল সাড়ে ১০টার সদরঘাট নৌ-পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

সদরঘাট নৌ-পুলিশ ফাঁড়ির এসআই মো. শহীদুল ইসলাম জানান, সকালে নারীর ঝুলন্ত মরদেহ পাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। কেবিনের ভেতর থেকে ছিটকিনি লাগানো ছিল। পরে দরজা ভেঙে নারীর লাশটি উদ্ধার করা হয়। কেবিনটি আনোয়ার হোসেন নামে একজনের নামে বরাদ্দ ছিল, সেখানে যে মোবাইল নম্বরটি দেওয়া হয়েছে তা বর্তমানে বন্ধ রয়েছে। 

কেবিন বয় মারফত জানা যায় ওই নারী সর্বশেষ রাত ১০টায় কেবিনে বসে রাতের খাবার খেয়েছিল। লঞ্চের সিসি ক্যামেরার একটি ভিডিও ফুটেজে দেখা যায় বৃদ্ধ বয়স্ক একটি লোক ওই নারীকে লঞ্চের কেবিন পর্যন্ত উঠিয়ে দিয়ে চলে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।



সাতদিনের সেরা