kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

ধর্মপাশায় প্রতিপক্ষের দায়ের কোপে আড়াই বছরের শিশুর মৃত্যু

হাওরাঞ্চল প্রতিনিধি    

২৯ আগস্ট, ২০২১ ১৫:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ধর্মপাশায় প্রতিপক্ষের দায়ের কোপে আড়াই বছরের শিশুর মৃত্যু

সুনামগঞ্জের ধর্মপাশায় প্রতিপক্ষের ধারালো দায়ের কোপে দুর্জয় নামের আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার চামরদানী ইউনিয়নের আবিদনগর নোয়াগাঁও গ্রামে শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত শিশু দুর্জয় মিয়া ওই গ্রামের মো. ছালেক মিয়ার ছেলে।

এলাকাবাসী, পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার চামরদানী ইউনিয়নের আবিদনগর নোয়াগাঁও গ্রামের জয়নাল মিয়ার (৩৫) সঙ্গে একই গ্রামের প্রতিবেশী ছালেক মিয়ার (৩০) দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নির্ধারণসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে ছালেক মিয়া তার আড়াই বছর বয়সের ছেলে দুর্জয়কে নিয়ে জয়নাল মিয়ার বাড়ির উঠান হয়ে প্রতিবেশী আরেক জনের বাড়িতে যাচ্ছিল। এসময় জয়নাল মিয়া নিজ বাড়ির উঠানে ধারালো দা দিয়ে বাঁশ কাটছিলেন। কোনোকিছু বুঝে উঠার আগেই জয়নাল তাঁর হাতে থাকা ওই দা দিয়ে ছালেকের মাথায় আঘাত করে। এ সময় ছালেক তার মাথা সরিয়ে নিলে ওই দায়ের কোপ দুর্জয়ের মাথার মাঝখানে লাগে। সঙ্গে সঙ্গে ওই শিশুটি গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানেকার কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মল চন্দ্র দেব রবিবার দুপুরে বলেন, নিহত শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ওই শিশুটির পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা