kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

শর্ট সার্কিটের আগুনে পুড়ল ১০ লক্ষাধিক টাকার মালামাল

ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি    

২৭ আগস্ট, ২০২১ ২৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



শর্ট সার্কিটের আগুনে পুড়ল ১০ লক্ষাধিক টাকার মালামাল

ভুরুঙ্গামারীতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে বাড়িতে আগুন লেগে ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (২৭ আগস্ট) সন্ধ্যায় তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর গ্রামের আব্দুল হকের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছাটগোপালপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মো. আব্দুল হকের বাড়িতে শুক্রবার সন্ধ্যার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। বাড়ির লোকজনের চিৎকারে পাড়া প্রতিবেশীরা এগিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরে নাগেশ্বরী ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিয়ন্ত্রণে আনে এলাকাবাসী।

আগুনে বসতবাড়ির এল প্যাটার্ন ঘরসহ সম্পূর্ণ বাড়ি ও আসবাবপত্রসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়। এ সময় আগুনে তার ভাই সাবেক ইউপি সদস্য আব্দুর রশীদের বাড়িও আংশিক পুড়ে যায়। 

তিলাই ইউপি চেয়ারম্যান ফরিদুল হক শাহিন শিকদার আগুন লাগার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমন মিয়া বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই এলাকাবাসী দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 



সাতদিনের সেরা