kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

ফুলপুরে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৩

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৭ আগস্ট, ২০২১ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



ফুলপুরে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৩

ময়মনসিংহের ফুলপুরে ১৭ বছর বয়সী এক বাক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীর মা ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পৃথক পৃথকভাবে তিনজনের নামে মামলা করলে বৃহস্পতিবার উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের গায়রা পূর্বপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো শামীম (১৮), পারভেজ মোশারফ (২১) ও হাতেম আলী(৫০)। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে। উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের গায়রা-পুর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার কিশোরীর মা ঢাকায় বাসাবাড়িতে গৃহকর্মী ও তার বাবা দিনমজুরের কাজ করেন। মা-বাবা বাড়িতে না থাকার সুযোগে একা পেয়ে বাকপ্রতিবন্ধীকে প্রথমে শামীম মিয়া, তারপর পারভেজ ও হাতেম একাধিকবার ধর্ষণ করেন। পরে মা ঢাকা থেকে এসে মেয়ের শারীরিক পরিবর্তন দেখে মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে সে ইশারায় ওদের নাম বলে। এরপর গ্রাম্য শালিসে বিচার না পেয়ে মা থানায় মামলা করেন।

এদিকে গ্রেপ্তার হওয়া শামীম নিজের অপকর্মের কথা স্বীকার করলেও বাকী দুজন নিজেদের নিদোর্ষ দাবি করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ফুলপুর থানা পুলিশের উপ-পরিদর্শক জেনিফার ইসলাম জানান, ভিকটিমের জবানবন্দি ও ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, অভিযুক্তদের গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে। আশা করি বাকপ্রতিবন্ধী কিশোরীর পরিবার সঠিক বিচার পাবে।  



সাতদিনের সেরা