kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

নেশার টাকা না দেয়ায় ছেলের হাতে জীবন দিলো পিতা

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি   

২৭ আগস্ট, ২০২১ ১৪:২৯ | পড়া যাবে ২ মিনিটে



নেশার টাকা না দেয়ায় ছেলের হাতে জীবন দিলো পিতা

পিরোজপুরের স্বরূপকাঠিতে নেশাগ্রস্ত ছেলেকে নেশার টাকা না দেয়ায় ছেলের হাতে জীবন দিতে হলো মো. জয়নাল আকন (৭০) নামের হতভাগ্য পিতাকে। বৃহস্পতিবার স্বরূপকাঠি উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের দক্ষিণ মাহামুদকাঠি গ্রামের আকন বাড়ীতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই ঘাতক ছেলে রাজ্জাক আকন (৩৮) পালাতক রয়েছেন।

নিহত জয়নাল আকনের মেজ ছেলে সুমন আকন বলেন, তার বড় ভাই রাজ্জাক এলাকার একজন চিহ্নিত মাদকাসক্ত। সে কোনো কাজকর্ম করতো না। সংসারে তার স্ত্রী-ছেলে-মেয়ে রয়েছে। সে মাদকাসক্ত হওয়ায় তার সংসার বাবা ও অন্য ভাই মিলে চালাতো। রাজ্জাক প্রায়ই নেশার টাকার জন্য বাবা ও ভাইদের সাথে ঝগড়া করতো। ঘটনার দিন দুপুরে রাজ্জাক বাড়িতে এসে বাবার কাছে নেশার জন্য টাকা চায়। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানিয়ে তাকে বকাঝকা করে। একপর্যায়ে রাজ্জাক ক্ষিপ্ত হয়ে বাবাকে কোদাল দিয়ে মাথায় সজোরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই বাবা লুটিয়ে পড়েন। সাথে সাথে পরিবারের লোকজন জয়নালকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজ শুক্রবার লাশ ময়নাতদন্ত করে নিহতের বাড়িতে লাশ দাফন করা হবে বলে তার পরিবার জানায়।

এ বিষয়ে নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, খবর পেয়ে সাথে সাথে নেছারাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রিয়াজ হোসেনসহ আমরা সরেজমিনে গিয়েছি। পুলিশ এখনো ওই এলাকায় অবস্থান করছে। নিহতের পরিবারের লোকজন ময়নাতদন্তের জন্যে নেওয়া লাশের সঙ্গে বরিশালে থাকায় তাদের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। তারা মামলা দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 



সাতদিনের সেরা