kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

গফরগাঁওয়ে আগুনে পুড়ল দুই ব্যবসাপ্রতিষ্ঠান

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৭ আগস্ট, ২০২১ ১২:২০ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে আগুনে পুড়ল দুই ব্যবসাপ্রতিষ্ঠান

ময়মনসিংহের গফরগাঁওয়ে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে দুই ব্যবসাপ্রতিষ্ঠানের প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্তরা। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের পালের বাজারে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভান।

স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচবাগ ইউনিয়নের পালের বাজারে রাত ৯টার দিকে ব্যবসায়ী পাপেল মিয়ার ওয়ার্কশপ ও সোহেল মিয়ার গার্মেন্ট দোকান বন্ধ করে চলে যাওয়ার পর ওয়ার্কশপে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। দোকান বন্ধ থাকায় বাইরে থেকে লোকজন প্রথমে অগ্নিকাণ্ডের খোঁজ পাননি। পাশাপাশি দুটি দোকানের ভেতরে আগুন ছড়িয়ে মালামাল পুড়ে যাওয়ার পর ধোঁয়া দেখে লোকজন বুঝতে পারেন। অগ্নিকাণ্ডে সোহেল মিয়ার গার্মেন্ট দোকানের কাপড়, তৈরি করা নতুন জামা, সেলাই মেশিন পুড়ে আনুমানিক ৪ লাখ টাকার ক্ষতি এবং ওয়ার্কশপের মেশিনপত্র পুরে প্রায় ২ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে স্থানীয় লোকজনের সহযোগিতায় আগুন নেভানো হয়।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রামপ্রসাদ পাল বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নেভাই।



সাতদিনের সেরা