kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

নবীনগরে ৫১০ পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি    

২৫ আগস্ট, ২০২১ ২৩:২৩ | পড়া যাবে ২ মিনিটে



নবীনগরে ৫১০ পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনার কারণে কর্মহীন দুস্থ, ভাসমান ও অস্বচ্ছল ৫১০ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রীর উপহার নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক বিতরণ করেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামের ২০০ ও হাজির হাটি গ্রামের ৩১০ জন দরিদ্র, দুস্থ, ভাসমান ও অস্বছল মানুষের মাঝে এই সহায়তা বিতরণ করা হয়। সহায়তার মধ্যে রয়েছে ১০ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি চিনি, পেঁয়াজ, তেল, সেমাই, নুডুলস, আলু এবং সাবান। এছাড়াও ১৪টি পরিবারের ঘর নির্মাণের জন্য ঢেউটিন ও চেকের মাধ্যমে অর্থ প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো. মোশাররফ হোসাইন, নবীনগর মডেল প্রেস ক্লাবের সভাপতি মো. আবু কাউছার, নবীনগর থানার এএসআই আজিজুর রহমান প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক বলেন, সরকার করোনাকালীন সময়ে কর্মহীন অসহায়দের সব ধরনের সহায়তা করে আসছে। আজ বুধবার স্থানীয় সাংসদ এবাদুল করিম স্যার ও জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান স্যারের তত্ত্বাবধানে এ মানবিক সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে। সরকারের এই মানবিক সহায়তা কর্মহীন অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছে।



সাতদিনের সেরা