kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

সরিষাবাড়ীতে দুই নৌকার মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্রী নিখোঁজ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

২৫ আগস্ট, ২০২১ ০৮:১৩ | পড়া যাবে ২ মিনিটে



সরিষাবাড়ীতে দুই নৌকার মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্রী নিখোঁজ

রাতে ঘটনাস্থলে উদ্ধার কাজ চালান স্থানীয়রা। ছবি: কালের কণ্ঠ

জামালপুরের সরিষাবাড়ীতে যাত্রীবাহী ও বালুবাহী নৌকার মধ্যে মুখোমুখি সংঘর্ষে আয়শা আক্তার (১৫) নামে এক কলেজ ছাত্রী নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে উপজেলার ভাটারা ইউনিয়নের কৃষ্ণপুর এলাকার ঝিনাই নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ আয়শা ভাটারা ইউনিয়নের মহিষাভাদুরিয়া গ্রামের আবু বকরের মেয়ে ও ভাটারা স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

আয়শার চাচা বিটল মিয়া ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের পারপাড়া এলাকা থেকে ১৫/১৬ জন ভ্রমণ যাত্রী কুড়িগ্রাম জেলার রৌমারির টিক্কাচরে নৌকা ভ্রমণে যায়। ভ্রমণ শেষে ফেরার সময় রাত সাড়ে ৮টার দিকে কৃষ্ণপুর ব্রিজের দক্ষিণপার্শ্বে ঝিনাই নদীতে উত্তরদিক থেকে দক্ষিণদিকগামী যাত্রীবাহী ও দক্ষিণদিক থেকে উত্তরদিকগামী বালুবাহী নৌকার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় নৌকাই পানিতে ডুবে যায়। যাত্রীদের ডাক-চিৎকার ও নৌকাডুবির ঘটনা দেখে আশপাশের অন্যান্য নৌকা ও স্থানীয়রা ছুটে যায়। এসময় অধিকাংশ লোকজন তীরে আসলেও আয়শা খাতুন নদীর পানিতে তলিয়ে নিখোঁজ হন। এ সময় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার খবর পাওয়া যায়নি। তবে স্থানীয় লোকজন নৌকা দু'টি উদ্ধার কাজ করছিল।

নিখোঁজ কিশোরীর চাচা বিটল মিয়া বলেন, নৌকা ভ্রমণে যাবার কথা বলে আয়শা সোমবার বিকেলে বাড়ী থেকে খালাতো বোনের শ্বশুর বাড়ী পারপাড়া গ্রামে যায়। ভ্রমণ শেষে কৃষ্ণপুর ব্রীজ এলাকায় পৌঁছলে বালুবাহী নৌকার সাথে ধাক্কা লাগে। সবাই তীর আসলেও আয়শা নদীতে নিখোঁজ হয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসকে অবগত ও পুলিশ পাঠানো হয়েছে। নৌকা ডুবে এক কিশোরী নিখোঁজ রয়েছে। 



সাতদিনের সেরা