kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধর, গোপনে দ্বিতীয় বিয়ে

গ্রেপ্তার আরিফ

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৩ আগস্ট, ২০২১ ২০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধর, গোপনে দ্বিতীয় বিয়ে

লক্ষ্মীপুরের রামগতিতে যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রী সুরমা আক্তারকে নির্যাতন করে গোপনে দ্বিতীয় বিয়ে করেছেন স্বামী আরিফ উদ্দিন রাসেল (২৫)। এই ঘটনায় প্রথম স্ত্রী সুরমার দায়ের করা মামলায় রাসেলকে (২৫) উপজেলার চরবাদাম এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৩ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে রাসেলকে কারাগারে পাঠানো হয়েছে। তিনি উপজেলার পূর্ব চরসীতা গ্রামের আবুল কালামের ছেলে। 

পুলিশ জানায়, গত বছর উপজেলার চর পোড়াগাছা গ্রামের মো. রাজন আলীর মেয়ে সুরমা আক্তারকে পারিবারিকভাবে বিয়ে করেন আরিফ উদ্দিন রাসেল। বিয়ের পর থেকে রাসেল নানা অজুহাতে শ্বশুর বাড়ি থেকে টাকা আনেন। সম্প্রতি ৫০ হাজার টাকা এনে দেওয়ার জন্য স্ত্রীকে চাপ দেন। স্ত্রী রাজি না হওয়ায় দ্বিতীয় বিয়ের হুমকি দিয়ে মারধর করে সুরমাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেন। গত ৫ আগস্ট রাসেল শ্বশুর বাড়িতে গিয়ে ফের যৌতুক চান। না দেওয়ায় স্ত্রীকে মারধর করে পালিয়ে গিয়ে দ্বিতীয় বিয়ে করেন। এই ঘটনায় সুরমা রামগতি থানায় মামলা দায়ের করেন। 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীকে নির্যাতন ও গোপনে দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। আদালত তাকে কারাগারে পাঠনোর নির্দেশ দিয়েছে।



সাতদিনের সেরা