kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

আওয়ামী লীগ নেতার বাড়িতে মিলল বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র

পাবনা ও ভাঙ্গুড়া প্রতিনিধি   

২৩ আগস্ট, ২০২১ ২০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ নেতার বাড়িতে মিলল বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র

পাবনার ফরিদপুরে পুলিশ অভিযান চালিয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক হেলাল তালুকদারের বাড়ি থেকে ৯৫টি বল্লম জাতীয় দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। আজ সোমবার দুপুর পৌনে তিনটার দিকে পুলিশ এই অভিযান চালায়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত হেলাল তালুকদার আগেই পালিয়ে যান।

স্থানীয় সূত্রে জানা যায়, ফরিদপুর উপজেলার পুঙ্গলি ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত আক্কেল তালুকদারের ছেলে হেলাল তালুকদার ছাত্রজীবনেই রাজনীতির সঙ্গে জড়িত হন। সর্বশেষ তিনি গত উপজেলা আওয়ামী লীগের কমিটির আইন বিষয়ক সম্পাদক ছিলেন। এ ছাড়া আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে জোর লবিং করে যাচ্ছেন। এ অবস্থায় স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি বিশেষ বাহিনী পরিচালনা করছেন তিনি। এই বাহিনীর দেশীয় অস্ত্র তার বাড়িতে রাখা হয়। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে অভিযান চালিয়ে তার বাড়ির বৈঠকখানা থেকে পুলিশ এসব অস্ত্র উদ্ধার করে।

পার্শ্ববর্তী ডেমড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান বলেন, হেলাল তালুকদার পূর্বে চরমপন্থী দলের নেতা ছিলেন। বর্তমানে এলাকায় আধিপত্য বিস্তার করতে তিনি এমন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। রতনপুর গ্রাম আমার উনিয়নের সীমান্ত এলাকা। তাই বিষয়টি আমার জানা।

পাবনা জেলা পুলিশ বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত হেলাল তালুকদারকে ধরতে অভিযান চলছে।



সাতদিনের সেরা