kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

ষড়যন্ত্র এখনও থেমে যায়নি : মেয়র জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২৩ আগস্ট, ২০২১ ১৯:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



ষড়যন্ত্র এখনও থেমে যায়নি : মেয়র জাহাঙ্গীর

করোনা জয় করে ফের মাঠে সক্রিয় হয়েছেন গাজীপুরের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম। ১৪ দিনের ঘরবন্দিত্ব শেষ করে আজ সোমবার সকালে যোগ দেন শহরের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগ গাজীপুর মহানগর শাখা আয়োজিত শোকদিবসের আলোচনা সভা ও দেয়া মাহফিলে। এরপর নগরীর বিভিন্ন এলাকায় চলমান উন্নয়ন পরিদর্শন করেন।

শ্রমিক লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ১৫ আগস্ট এবং ২১ আগস্ট একই সূত্রে গাঁথা। ৭৫ সালের ১৫ আগস্টের খুনীরা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করেই ক্ষান্ত হননি, তারা ২০০৪ সালের ২১ আগস্ট বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর হামলা চালায়। ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র এখনও থেমে যায়নি, যোগ করেন তিনি।

মহানগর জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল মজিদ বিএসসির সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক কবির আহম্মেদ মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি সামসুন্নাহার, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সদস্য আব্দুল হাদী শামীম, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ প্রমুখ।



সাতদিনের সেরা