kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

নড়াইলে পাওনা টাকা চাওয়ায় দিনমজুর খুন, বাবা-ছেলে আটক

নড়াইল প্রতিনিধি   

২৩ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নড়াইলে পাওনা টাকা চাওয়ায় দিনমজুর খুন, বাবা-ছেলে আটক

নড়াইলের লোহাগড়ায় পাওনা টাকা চাওয়ায় মালিকের হাতে খুন হয়েছে দিনমজুর সৈয়দ আলী শেখ (১৮) নামে এক যুবক। তিনি নড়াইলের লোহাগড়া উপজেলার মিঠাপুর ইউনিয়নের হলদাহ গ্রামের মো. আজিজার শেখের ছেলে।

আহত দিনমজুরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসাপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে রবিবার (২২ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে মারা যান। এ ঘটনায় পুলিশ খুনি বাবা-ছেলেকে আটক করেছে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, দিনমজুর সৈয়দ আলী পার্শ্ববর্তী কামারগ্রামের নাসির শেখের বাড়িতে মজুরি খাটে। তাঁর মজুরির এক হাজার পাওনা ছিল। টাকা চাইতে শনিবার রাত ৮টার দিকে নাসিরের বাড়িতে যান সৈয়দ আলী। পাওনা টাকা চাইলে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে নাসিরের ছেলে নাজমুল ও পরিবারের লোকজন তাঁকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এ সময়ে ঠেকাতে গিয়ে আহত হন কামারগ্রামের তিনজন। 

মারাত্মক আহত সৈয়দ আলীকে খুলনা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়, সেখানে অবস্থা খারাপ হলে রবিবার বিকালে ঢাকার উদ্দেশ্যে নেয়ার পথে মারা যান। এ ঘটনায় পুলিশ বাবা নাসির ও ছেলে নাজমুলকে আটক করেছে।

লোহাগড়া থানা ওসি শেখ আবু হেনা মিলন জানান,সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।



সাতদিনের সেরা