kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

'রোটারির রংপুরের সংগঠনগুলো এখন অনেক শক্তিশালী'

রংপুর অফিস   

১৯ আগস্ট, ২০২১ ২১:০১ | পড়া যাবে ১ মিনিটে



'রোটারির রংপুরের সংগঠনগুলো এখন অনেক শক্তিশালী'

রোটারি ক্লাব সবসময় মানবতার কল্যাণে কাজ করে আসছে। তার মধ্যে রংপুরের সংগঠনগুলোও পিছিয়ে নেই। বরং রংপুরের কয়েকটি সংগঠন এখন অনেক বেশি শক্তিশালী।

আজ বৃহস্পতিবার বিকেলে আনুষ্ঠানিক ক্লাব পরিদর্শনে এসে এমন মন্তব্য করেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ এর গভর্নর মুতাসিম বিল্লাহ ফারুকী।

রংপুরস্থ রোটারি সেন্টারে ডিস্ট্রিক্ট ৩২৮১ গভর্নর আলাদাভাবে রোটারি ক্লাব অফ রংপুর, রোটারি ক্লাব অফ রংপুর মেট্রোপলিটন এবং নবগঠিত রোটারি ক্লাব অফ রংপুর পায়রাবন্দ এর কার্যক্রম পর্যালোচনা ও নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন। এসময় ডিস্ট্রিক এর কেন্দ্রিয় নেতৃবৃন্দ ও রংপুর জোনের ঊর্ধ্বতন অফিসিয়াল ও বিভিন্ন ক্লাবের রোটারিয়ানবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে রোটারি ক্লাব অফ রংপুর পায়রাবন্দ রোটারি ইন্টারন্যাশনাল থেকে চার্টার অর্জনসহ রোটারি ইন্টারন্যাশনাল এর সহযোগী হিসেবে অন্তর্ভুক্তকরণ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রেসিডেন্ট নাফিসা সুলতানার হাতে চার্টার সার্টিফিকেট তুলে দেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ এর গভর্নর মুতাসিম বিল্লাহ ফারুকী। এ সময় রোটারি ক্লাব অফ রংপুর পায়রাবন্দ এর স্বপন চৌধুরী, মনওয়ারুল কবির মাসুম, জুবায়ের বিন আইয়ুব, মাসুম রানা চান্দু ও জাকিরুল ইসলাম উপস্থিত ছিলেন। 



সাতদিনের সেরা