kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

শেরপুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিল মহিলা পরিষদ

শেরপুর প্রতিনিধি   

১৯ আগস্ট, ২০২১ ২০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিল মহিলা পরিষদ

করোনা রোগীদের চিকিৎসায় সহায়তার জন্য শেরপুরে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার দিয়েছে মহিলা পরিষদ।

আজ বৃহস্পতিবার বিকেলে হাসপাতালের তত্ত্বাবধায়ক সিভিল সার্জন ডা. এ কে এম আনওয়ারুর রউফের হাতে সেটসহ ১টি অক্সিজেন সিলিন্ডার ও ২টি অক্সিমিটার হস্তান্তর করা হয়। এ সময় হাসপাতালের আরওএমও ডা. মোবারক হোসেন ও ডা. খায়রুল কবীর সুমন, বাংলাদেশ মহিলা পরিষদ শেরপুর জেলা শাখার সহ-সভানেত্রী মোমেনা হক, যুগ্ম সম্পাদিকা আঞ্জুমান আরা যুথী, অর্থ সম্পাদিকা নীরু শামছুন্নাহার নীরা, সাংগঠনিক সম্পাদিকা আইরীন পারভীন, সমাজকল্যাণ সম্পাদিকা রওশন আরা, আন্দোলন সম্পাদিকা আবৃত্তিকার শ্যামলী মালাকার উপস্থিত ছিলেন।

চিকিৎসা সামগ্রী প্রদান করায় সিভিল সার্জন মহিলা পরিষদ নেতবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি জানান, হাসপাতালের সেবার মান বাড়াতে এগুলো সহায়তা করবে। করোনা রোগী ছাড়াও মুমূর্ষু রোগীদের চিকিৎসা সেবায় এগুলো খুবই কাজে দেবে। এ সময় সবাইকে তিনি করোনা থেকে রক্ষায় স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলা, মাস্ক পরে বাইরে বের হওয়ার আহ্বান জানান।

জেলা মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদিকা আইরীন পারভীন জানান, করোনা মহামারিকালে আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে আমরা নিজেরা নিজেদের মধ্যে চাঁদা তুলে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটারগুলো কিনে হাসপাতালে প্রদান করেছি। যাতে সাধারণ মানুষ উপকৃত হতে পারেন।



সাতদিনের সেরা