kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

বরিশালে ইউএনও'র বাসভবনে হামলায় ঘটনায় দুই মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল   

১৯ আগস্ট, ২০২১ ১৫:৫০ | পড়া যাবে ২ মিনিটে



বরিশালে ইউএনও'র বাসভবনে হামলায় ঘটনায় দুই মামলা

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানের সরকারি বাসভবনে হামলার ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। একটি মামলার পুলিশ বাদী, অপরটির বাদী ইউএনও নিজেই। ঘটনায় জড়িত সন্দেহে এখন পর্যন্ত ১৩ জনকে আটক করা হয়েছে।

বুধবার রাতের কোনো এক সময় মামলা দুটো দায়ের হলেও বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঞা নিম্চিত করেছেন। তিনি বলেন, সরকারি কাজে বাধাদানের ঘটনায় পুলিশ মামলাটি করেছে। অপর দিকে ইউএনও মুনিবুর রহমানের সরকারি বাসভবনে হামলার ঘটনায় তিনি নিজেই বাদী হয়ে মামলা করেছেন।

তি‌নি ব‌লেন, ইউএনওর সরকারি বাসভবনে হামলার ঘটনায় জড়িত সন্দেহে এখন পর্যন্ত ১৩ জনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে নগরীর কালীবাড়ি রোডের সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর বাসভবনের সামনে সকাল ১০টার দিকে বিপুলসংখ্যক পুলিশ সদস্য অবস্থান নেন। পরে মেয়রের নির্দেশে বাস চলাচল শুরু হলে পুলিশ সদস্যরা সেখান থেকে চলে যান।

অপরদিকে এ হামলার ঘটনায় ১৩ জনকে আটক করেছে পুলিশ। আটক সবাই আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বলে জানা গেছে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বুধবার (১৮ জুলাই) দিবাগত রাতে বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানের সরকারি বাসভবনে কয়েক দফায় হামলা চালানো হয়। এ ঘটনায় পুলিশ ও আনসার সদস্যসহ অন্তত ৩০-৪০ জন আহত হন।



সাতদিনের সেরা