kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

দুই আকস্মিক মৃত্যুতে শোকাবহ গ্রাম

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি    

১৯ আগস্ট, ২০২১ ১৩:২৬ | পড়া যাবে ২ মিনিটে



দুই আকস্মিক মৃত্যুতে শোকাবহ গ্রাম

পাবনার ভাঙ্গুড়ায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি জসিম উদ্দীন (৩০) বিষপান করে আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার সন্ধ্যায় তিনি নিজ বাড়িতে আত্মহত্যা করেন। জসিম উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি। একই দিন বিকেলে এই গ্রামে জিনিয়াস নামে তিন বছরের একটি শিশু নির্মাণাধীন দেয়াল ধসে মারা যায়। দুটি আকস্মিক মৃত্যুতে শোকাবহ হয়ে পড়েছে গ্রামের মানুষ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হাট গ্রামের সাবেক ইউপি সদস্য মান্নান মোল্লার ছেলে দপ্তরি জসিম উদ্দিন দুই শিশুসন্তানের জনক। সম্প্রতি ব্যক্তিগত বিষয় নিয়ে স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে তার ঝামেলা চলছিল। এ নিয়ে বুধবার বিকেলে পরিবারের সদস্যদের সঙ্গে তার ঝগড়াঝাঁটি হয়। পরে বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।
 
এদিকে একই দিন গ্রামের জহুরুল ইসলাম কবিরাজের শিশুছেলে জিনিয়াস বাড়ির নির্মাণাধীন দেয়াল চাপা পড়ে মারা যায়। জহুরুল দুই দিন ধরে বাড়িতে ইট দিয়ে ঘর নির্মাণ করেছিলেন। বুধবার বিকেলে খেলাধুলার সময় হঠাৎ করেই নির্মাণাধীন দেয়াল ধসে শিশুর ওপর পড়ে। পরিবারের সদস্যরা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে সে মারা যায়। 

গ্রামের ইউপি সদস্য উজ্জল হোসেন দুটি মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, গ্রামে একজন যুবক ও শিশুর অকালমৃত্যুতে পরিবারের সদস্যরা বিমর্ষ হয়ে পড়েছে। গ্রামবাসীও এ ঘটনায় শোকাহত। এখন সবাই পরিবার দুটিকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছে।



সাতদিনের সেরা