kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

সড়ক দুর্ঘটনায় পিপলস পার্টির চেয়ারম্যান-মহাসচিবসহ আহত ৭

হবিগঞ্জ প্রতিনিধি    

১৯ আগস্ট, ২০২১ ০৯:১৬ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় পিপলস পার্টির চেয়ারম্যান-মহাসচিবসহ আহত ৭

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আলিপুর এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ পিপলস পার্টির কেন্দ্রীয় চেয়ারম্যান বাবুল সর্দার চাকারী ও মহাসচিব আবদুল কাদেরসহ ৭ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল ৬টায় এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন।

বাংলাদেশ পিপলস পার্টির কেন্দ্রীয় মহাসচিব আবদুল কাদের জানান, বৃহস্পতিবার ভোরে ঢাকা থেকে একটি হাইএস গাড়ি নিয়ে তারা সিলেটের উদ্দেশ্যে রওনা হন। সেখানে তাদের দলের কর্মী সমাবেশে যোগদান করার কর্মসূচি ছিল। সকালে তাদের গাড়ি অলিপুর শিল্প এলাকায় পৌছলে গাড়ীর চাকা পাংচার হলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে দলের চেয়ারম্যান বাবুল সর্দার চাকারী, তিনি নিজে, দলের প্রেসিডিয়াম সদস্য ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ঢাকার দোহার উপজেলার কার্তিকপুর গ্রামের মঞ্জুরুল হক শিকদার, চেয়ারম্যানের ছোট ভাই ইলিয়াস সর্দার,ফরিদপুরের রাংরাইল উপজেলার সালথা গ্রামের শামসুজ্জামান বিশাল,গাড়ি চালক শরিয়তপুরের সখিপুর উপজেলার চারভাঙ্গা মুমিন আলী ফিরিজ গ্রামের রশিদ মিয়ার ছেলে ইসমাইল মিয়া ও সবুজ মিয়া আহত হয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের সাব স্টেশন অফিসার মো. ইব্রাহিম জানান, গাড়ীর চাকা পাংচার হয়ে এই দূর্ঘটনা ঘটে। আমরা খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে এনে ভর্তি করি। আহতদের ৪ জনের অবস্থা গুরুতর।



সাতদিনের সেরা