kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

ভালো কাজের স্বীকৃতি পেলেন এএসপি মহিতুল ইসলাম

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০২১ ২১:৪৭ | পড়া যাবে ১ মিনিটে



ভালো কাজের স্বীকৃতি পেলেন এএসপি মহিতুল ইসলাম

কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ মো. মহিতুল ইসলাম কুমিল্লা জেলা শ্রেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে পুরস্কৃত হয়েছেন। তিনি সহকারী পুলিশ সুপার (এএসপি, লাকসাম সার্কেল) এর দায়িত্বে রয়েছেন।

মঙ্গলবার (১৭ আগস্ট) কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে মাসিক আইন-শৃংখলা (অপরাধ ও বিবিধ) বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই পুরস্কার প্রদান করা হয়।

অস্ত্র, মাদক দ্রব্য উদ্ধার, সন্ত্রাসী ও পলাতক আসামি গ্রেপ্তারসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনের ক্ষেত্রে দক্ষতা, সততা, সাহসিকতা ও পেশাদারিত্বের স্বীকৃতিস্বরূপ হিসেবে তিনি এই পুরস্কার লাভ করেন।

কুমিল্লা জেলা পুলিশ সুপার (এসপি) ফারুক আহমেদ (পিপিএম-বার) আনুষ্ঠানিক ভাবে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা পুরস্কার ক্রেস্ট এবং সনদপত্র সহকারী পুলিশ সুপার মো. মহিতুল ইসলামের হাতে তুলে দেন।

আজ বুধবার সকালে এক প্রতিক্রিয়ায় সহকারী পুলিশ সুপার (এএসপি, লাকসাম সার্কেল) মো. মহিতুল ইসলাম বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য আমি সততা ও নিষ্ঠার সাথে পালনের চেষ্টা করেছি। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে এ পুরস্কার আমাকে আরো উৎসাহিত করেছে।



সাতদিনের সেরা