kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

ভালুকায় ভ্রমণের নৌকাডুবি, ডাক্তারসহ দুইজন নিখোঁজ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০২১ ০২:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ভালুকায় ভ্রমণের নৌকাডুবি, ডাক্তারসহ দুইজন নিখোঁজ

ময়মনসিংহের ভালুকায় ভ্রমণের নৌকাডুবিতে ডাক্তারসহ দুইজন নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার (১৭ আগস্ট) রাতে উপজেলার রাজৈ ইউনিয়নের উড়াহাটি এলাকায় ওই নৌকা ডুবির ঘটনাটি ঘটে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ৬ জন ডাক্তার ও বিভিন্ন ঔষধ কম্পানির রিপ্রেজেনটিটিভসহ কমপক্ষে ২০ জন ব্যক্তি মঙ্গলবার বিকেলে ইঞ্জিনচালিত একটি নৌকাযোগে ভালুকার খীরু নদীতে নৌকা ভ্রমণে বের হন।

পরে ভালুকায় ফেরার পথে রাত ৮টার দিকে উপজেলার রাজৈ ইউনিয়নের উড়াহাটি এলাকায় বালুবাহী একটি ট্রলারের ধাক্কায় ভ্রমণকারীদের বহন করা নৌকাটি ডুবে যায়। ওই সময় অনেকেই সাঁতরে ও স্থানীয়দের সহায়তায় তীরে উঠে আসতে পারলেও ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডা. অমিত কুমার রায় ও পারভেজ নামের একজন নিখোঁজ হন। খবর পেয়ে ভালুকায় ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার অভিযানে নামে। রাত সোয়া ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিরা উদ্ধার হননি।

ভালুকা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, খিরু নদীতে নৌকা ডুবির ঘটনায় একজন ডাক্তারসহ দুইজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চলছে। নদীতে তল্লাশি চালানোর জন্যে জেলার ডুবুরি দলকে খবর পাঠানো হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহমুদুল ইসলাম জানান, উদ্ধার অভিযান অব্যাহত আছে।  



সাতদিনের সেরা