kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

আনন্দ ভ্রমণের নৌকা ডুবে একজনের মৃত্যু, চিকিৎসক নিখোঁজ

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

১৮ আগস্ট, ২০২১ ০১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



আনন্দ ভ্রমণের নৌকা ডুবে একজনের মৃত্যু, চিকিৎসক নিখোঁজ

গাজীপুরের শ্রীপুরে খিরু নদীতে আনন্দ ভ্রমণে আসা চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের বহনকারী একটি নৌকা বলগেডের সঙ্গে সংঘর্ষে ডুবে গিয়ে এক তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজন চিকিৎসক নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের ধামলই উড়াহাটি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত তরুণের নাম তানভীর (২৬)। ভালুকা উপজেলা সদরে কম্পিউটারের একটি দোকান রয়েছে তাঁর। চিকিৎসকদের সঙ্গে সখ্যতার কারণে তিনিও আনন্দ ভ্রমণে এসেছিলেন।

এদিকে নিখোঁজ চিকিৎসকের নাম অমিত কুমার সাহা (৩২)। তিনি ময়মনসিংহের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা। তাঁর বাড়ি গাজীপুর নগরের বিলাশপুর এলাকায়।

ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম জানান, ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকসহ ২২ জন চিকিৎসাকর্মী ইঞ্জিনচালিত একটি নৌকায় আনন্দ ভ্রমণে বের হয়েছিলেন। ফেরার পথে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে খিরু নদীর ধামলই উড়াহাটি এলাকায় বালুবোঝাই একটি বলগেডের সঙ্গে সংঘর্ষ হয়। এতে নৌকাটি ডুবে গেলে চিকিৎসক ও চিকিৎসাকর্মীরা সাঁতরে পারে উঠলেও তলিয়ে যান অমিত কুমার সাহা ও তানভীর।

ঘটনা জেনে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি ডুবুরিদল সেখানে পৌঁছান। রাত ১২টার দিকে তানভীরের মরদেহ উদ্ধার করেন ডুবরিদল।

দুর্ঘটনার বিষয়টি জানার জন্য ফোন করা হলে ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহফুজ আরা বেগম কালের কণ্ঠকে বলেন, ‘এই মুহূর্তে আমি দুর্ঘটনাস্থলে আছি। পরে কথা বলব।’



সাতদিনের সেরা