kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

ইউপি সদস্যের দুর্নীতির প্রতিবাদ করে রক্তাক্ত হলেন আওয়ামী লীগ নেতা

গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০২১ ২১:২৪ | পড়া যাবে ২ মিনিটে



ইউপি সদস্যের দুর্নীতির প্রতিবাদ করে রক্তাক্ত হলেন আওয়ামী লীগ নেতা

অভিযুক্ত ইউপি সদস্য

খাগড়াছড়ির গুইমারা ইউপি সদস্যের অনিয়মের প্রতিবাদ করায় ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ও সমাজ সর্দারকে প্রকাশ্যে সড়কের ওপর হামলা ও মেরে রক্তাক্ত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ইউপি সদস্য ও উপজেলা যুবদলের সাধারণ সস্পাদক আরমান হোসেন এবং তার চাচা উপজেলা বিএনপির সাধারণ সস্পাদক নবী হোসেনসহ চারজনের নামে থানায় মামলা দায়ের করেছেন আহত ইকবাল তারাশি।

মামলার সূত্রে জানা যায়, গত ১৪ জুলাই উপজেলাধীন হাফছড়ির কালাপানি মসজিদের সামনে আশ্রয়ণ প্রকল্পের সরকারি ঘর প্রদানে অনিয়ম ও টাকার বিনিময় স্বচ্ছলদের ঘর প্রদানের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ করে এলাকাবাসী। মানববন্ধনে হাফছড়ি ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ও কালাপানি সমাজ সর্দার ইকবাল ঘর প্রদানে দুর্নীতি ও অনিয়মের বিষয় ক্ষতিয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানান। পরে ১৪ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জালিয়াপাড়া কেন্দ্রীয় মসজিদের সামনে একা পেয়ে ইউপি সদস্য আরমান তার চাচা নবী হোসেন, শ্বশুর ইব্রাহিমসহ চারজন মিলে তাকে চাপাতি দিয়ে কোপায়। তার চিৎকারে পার্শ্ববর্তী লোকেরা এগিয়ে এসে তাকে মানিকছড়ি হাসপাতালে নিয়ে যায়।

অভিযোগকারী ইকবাল জানান, আরমানের নামে তার এলাকার লোকজন নানা অভিযোগ করে। এ বিষয়ে এলাকাবাসীর সাথে তিনি মানববন্ধনে অংশ গ্রহণ করে বিচার দাবি করেন। এ অপরাধে আমার ওপর এ আক্রমণ।

গুইমারা থানার ওসি মিজানুর রহমান জানান, ইকবালের মামলার আলোকে তদন্ত করা হচ্ছে। আসামিদের আটকের জন্য পুলিশ চেষ্টা করছে।



সাতদিনের সেরা